কম মূল্য HIPEC চিকিৎসা মধ্যে ভারত

ভারতের শীর্ষস্থানীয় হাসপাতাল এবং শীর্ষ সার্জনদের সঙ্গে হিপেক চিকিত্সা খরচ কত?

  • পশ্চিমা দেশগুলিতে এইচআইপিইসি (হাইপারথমিক ইন্টারপ্রেটিভ প্যাটিওনাল চেওথেরাপি) চিকিৎসার গড় খরচ খুবই বেশি।
  • ভারত তার উন্নত চিকিৎসা সুবিধা এবং HIPEC চিকিত্সা জন্য প্রতিশ্রুতি প্রযুক্তি জন্য বিশ্বব্যাপী পরিচিত। এইচআইপিইসি চিকিত্সার জন্য সেরা হাসপাতালের অনেকগুলি ভারতে পাওয়া যেতে পারে।
  • অন্য কোন দেশের তুলনায় ভারতের এইচআইপিইসি চিকিত্সা খরচ অনেক কম। এছাড়াও ভারতের এইচআইপিইসি চিকিত্সা খরচ অন্যান্য উন্নত দেশে তুলনায় যথেষ্ট কম।

বিভিন্ন সিদ্ধান্তের কারণগুলি ভারতে এইচআইপিইসি চিকিত্সা মূল্য নির্ধারণ করতে পারে।এইগুলি ব্যাপকভাবে হাসপাতাল, মেডিক্যাল টিম বা রোগীর নির্ভরশীল কারণ হিসাবে শ্রেণীবদ্ধ করা যেতে পারে।

হাসপাতাল ফ্যাক্টর

  • হাসপাতালের ধরন (সরকার / ট্রাস্ট / প্রাইভেট)।
  • বীমা ব্যবহার, বীমা টাইপ বা স্ব বেতন।
  • সুবিধা স্বীকৃতি
  • হাসপাতালের সম্মাননা ও ব্র্যান্ড মূল্য।

মেডিকেল টিম ফ্যাক্টর

  • প্রযুক্তি / পদ্ধতি ব্যবহৃত
  • অস্ত্রোপচার প্রকার
  • অ্যানেস্থেশিয়া বা Sedation টাইপ
  • যোগ্যতা / বিশেষজ্ঞের দক্ষতা
  • সার্জারি প্রসারিত প্রয়োজন

রোগীর কারণ

  • রোগীর রোগ নির্ণয়
  • রোগীর সাধারণ স্বাস্থ্য
  • রোগীর দ্বারা নির্বাচিত রুম বিভাগ
  • অন্য চিকিত্সা রোগীর দ্বারা প্রয়োজন

ইন্ডিয়ান রুপি (আইএনআর) তে ভারতের শীর্ষ 15 টি শহর জুড়ে এইচআইপিইসি চিকিত্সার গড় খরচের তালিকা নিম্নরূপ:

শহর সর্বনিম্ন খরচ ভতয সর্বোচ্চ খরচ
নতুন দিল্লি 4,10,000 4,85,000 5,65,000
মুম্বাই 4,25,000 5,00,000 5,75,000
চেন্নাই 4,50,000 5,25,000 6,00,000
বেঙ্গালুরু 4,65,000 5,40,000 6,10,000
হায়দ্রাবাদ 4,75,000 5,50,000 6,25,000
আমেদাবাদ 4,85,000 5,65,000 6,35,000
নাগপুর 4,00,000 4,75,000 5,50,000
পুনে 4,25,000 5,00,000 5,75,000
গুরুগন / গুরুগরাম 4,10,000 4,85,000 5,65,000
কলকাতা 4,85,000 5,65,000 6,35,000
চন্ডিগড় 4,65,000 5,40,000 6,10,000
জয়পুর 4,50,000 5,25,000 6,00,000
নয়ডা 4,10,000 4,85,000 5,65,000
কেরল 4,75,000 5,50,000 6,25,000
গোয়া 4,85,000 5,65,000 6,35,000

ভারতে এইচআইপিইসি চিকিত্সার জন্য বিনামূল্যে কোন বাধ্যবাধকতা উদ্ধৃতি এবং মতামতের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন

আমাদের হাসপাতালের নেটওয়ার্ক ও সার্জারি গ্রুপ আমাদের রোগীদের অ্যাক্সেসের জন্য ভারতের 15 টি শহরগুলিতে উপলব্ধ। অনুগ্রহপূর্বক আমাদের বিশেষজ্ঞ দল থেকে একটি মুক্ত মতামত জন্য ফর্ম পূরণ করুন। আমরা আপনাকে ভারতের বিনামূল্যে সার্জন এবং ভারতের সেরা হাসপাতাল থেকে মুক্ত, কোন দায়বদ্ধতা মতামত পাবেন না। কোন চার্জ দেওয়া

বিশেষ সকল সেবা আন্তর্জাতিক রোগীদের জন্য উপলব্ধ প্যাকেজ উপলব্ধ

একটি প্রশ্ন পোস্ট করুন

ভূমিকা

ভারতে চিকিৎসা অগ্রগতি দীর্ঘ দূরত্ব ভ্রমণ করেছে এবং ক্রমাগত চলছে। বিশ্বব্যাপী মানুষকে প্রভাবিত করে এমন অনেক স্বাস্থ্য সমস্যাকে নিয়ন্ত্রণ করার জন্য চিকিৎসা গবেষকরা তাদের সেরা পা এগিয়ে রেখেছেন; বিশেষ করে, ক্যান্সার প্রভাবিত। এই জীবনের উপস্থিতি হুমকি স্বাস্থ্য সমস্যা এখন যুগ থেকে মানব জাতি প্রভাবিত হয়েছে। প্রকৃতপক্ষে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডাব্লুএইচও) অনুসারে বিশ্বব্যাপী ক্যান্সারের কারণে ছয় জন মারা গেছে এবং পরবর্তী দুই দশকে ক্যান্সারের সংখ্যা 70 শতাংশ বৃদ্ধি পাবে বলে ধারণা করা হচ্ছে। এভাবে, এই রোগকে নিয়ন্ত্রণে রাখার জন্য উদ্ভাবনী কৌশলগুলির ক্রমাগত প্রয়োজন রয়েছে।

সংক্ষিপ্ত বিবরণ

ভারতে কম খরচে এইচআইপিইসি চিকিত্সা ক্যান্সারে আক্রান্ত মানুষের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, তাই চিকিত্সা পদ্ধতি। আজ, ক্যান্সারের চিকিৎসার জন্য টিউমার বিশেষজ্ঞরা চিকিত্সা বিকল্পের একটি পরিসীমা আছে।চিকিত্সার এই ধরনের একটি পদ্ধতি হিপপারথমিক ইনট্র্যাপেরিটোনিয়াল কেমোথেরাপির এছাড়াও ইনট্র্যাপেরিটোনাল হাইপারথেরিক চেরোমপারফিউশন (আইপিএইচসি) নামে পরিচিত। পেট অঙ্গ প্রভাবিত রোগ পেট পৃষ্ঠতল এবং পেরিটোনিয়াম ছড়িয়ে দিতে পারে। এই ধরনের ছড়িয়ে পড়া পেরিটিনাল কার্সিনোমাটোসিস বলা হয় এবং কাস্টমাইজেশন এটি খুব গুরুতর সংক্রমণ হিসাবে বিবেচিত হয়। পেরিটিনাল কার্সিনোমোটিসিস সহ এই রোগীদের জন্য ভবিষ্যৎ খুবই কম - কয়েক মাস বেশি নয়।

কেমোথেরাপি সাম্প্রতিক অগ্রগতি সত্ত্বেও, কেমোথেরাপির চিকিত্সার সামগ্রিক সম্ভাবনা এখনও কম। পাশাপাশি পার্শ্ব প্রতিক্রিয়া রোগীর সহ্য করা খুব সহজ নয়। যাইহোক, যখন এই ক্যান্সার পেরিটোনিয়াল গহ্বর পর্যন্ত সীমাবদ্ধ থাকে, হাইপারথার্মিক ইন্টারপেরিটোনিওনাল কেমোথেরাপি (এইচআইপিইসি) এ রোগীদের জন্য আদর্শ বিকল্প হয়ে ওঠে। 'ইন্ট্র্যাপিটোটিনাল' শব্দটি বোঝায় যে চিকিত্সাটি পেটের গহ্বরে সরবরাহ করা হয়। 'হাইপারথার্মিক কেমোথেরাপি' শব্দটি অর্থাত্ কেমোথেরাপি ধারণকারী সমাধান স্বাভাবিক শরীরের তাপমাত্রার চেয়ে বেশি তাপমাত্রায় উত্তপ্ত হয়।

হাইপারথার্মিক (বা উত্তপ্ত) অন্ত্রোপযোগী পেরিটিনেল কেমোথেরাপি (এইচআইপিইসি) একটি অত্যন্ত ঘনীভূত এবং উত্তপ্ত কেমোথেরাপির চিকিৎসা। এই থেরাপি পেট গহ্বর আঠালো আক্রমণ করেছেন ক্যান্সার চিকিত্সার জন্য ব্যবহার করা হয়;উদাহরণস্বরূপ, পরিশিষ্ট, কলোন, পেট, এবং ওভারেসের। এইচআইপিইসি একটি বিকল্প, কেমোথেরাপি জন্য একটি খুব উপন্যাস কৌশল। এইচআইপিইসি কেমোথেরাপির সাহায্যে অন্তঃসত্ত্বাভাবে পরিচালিত প্রথাগত কেমোথেরাপি ডিসিসিমিলারটি সরাসরি পেটের মধ্যে দেওয়া হয়, যা এটি পেট অঞ্চলে শুরু বা ম্যালিগন্যানিজির জন্য উপযুক্ত বিকল্প তৈরি করে।

হিপেক থেরাপি আদর্শ প্রার্থী কে?

এইচআইপিইসি রোগীরা ঐতিহ্যগত কেমোথেরাপি বা বিকিরণ থেরাপির বিকল্প খুঁজছে। প্রধান কারণ, এই অফার উন্নত পেট ক্যান্সার নিরাময় সীমিত সাফল্য। এছাড়াও, যারা রোগীকে বলা হয়েছে যে তাদের থেকে অন্য কোন ক্যান্সার চিকিত্সা বিকল্প কাজ করা যাচ্ছে না, তবে তারা এখনও একটি সমাধান আশা করছে।

এইচআইপিইসি সাধারণত অস্ত্রোপচারের যতটা সম্ভব ক্যান্সার অপসারণ (ডাবলুলিং) করার পরে ব্যবহার করা হয়, যা সমস্ত জড়িত পেরিটোনিয়াল এলাকায় অপসারণ অন্তর্ভুক্ত করতে পারে। এই পদ্ধতিগুলি 8-10 ঘন্টা দীর্ঘ এবং জটিলতার একটি উল্লেখযোগ্য হার বহন করতে পারে। আইপিএইচসি পেট জুড়ে অনেক ছোট টিউমার ছড়িয়ে পড়ে এমন পেটে নির্দিষ্ট উন্নত পর্যায় টিউমারের জন্য কার্যকর সমাধান হিসাবে ব্যবহার করা হয়, যখন অস্ত্রোপচার সম্ভব না বা কার্যকর হওয়ার সম্ভাবনা থাকে না। অস্ত্রোপচারের সময়, সরাসরি অস্ত্রোপচারের সময়ও এটি প্রয়োগ করা যেতে পারে, যাদের পেট ক্যান্সার উন্নত কিন্তু তাদের অস্ত্রোপচারের বিকল্প হিসেবে অস্ত্রোপচার এবং ঐতিহ্যগত কেমোথেরাপির বিকল্প হিসেবে অস্ত্রোপচার করা হয়।

এইচআইপিইসি পরিচালিত হওয়ার আগে, সার্জন-ব্যবহারিক অস্ত্রোপচার পদ্ধতিগুলি-সমস্ত দৃশ্যমান টিউমারগুলি মুছে দেবে যা পেরিটিনিয়াল গহ্বর জুড়ে সরানো যেতে পারে। এই cytoreductive অস্ত্রোপচার হিসাবে পরিচিত হয়। নিম্নলিখিত সাইট্রোডাক্টিভ সার্জারি, অপারেটর সেটিং সার্জন HIPEC চিকিত্সা পরিচালনা করবে।

এই চিকিত্সা পদ্ধতি ব্যবহার করে ক্যান্সারের ধরন নিরাময়

স্বাভাবিক কেমোথেরাপি, যা সারা শরীর জুড়ে চলছে, এইচআইপিইকে মাধ্যমে, কেমোথেরাপি সরাসরি পেটে ক্যান্সার কোষে বিতরণ করা হয়।

নীচে ক্যানটিসের তালিকা যা পেরিটিননাল স্প্রেডকে চিকিত্সা করা সম্ভব:

  • মলাশয়ের ক্যান্সার
  • Endometrial ক্যান্সার / Uterus ক্যান্সার
  • Pseudomyxoma Peritonii
  • Mesotheliomas
  • Desmoplastic ক্ষুদ্র গোলাকার সেল টিউমার (DSRCTs)
  • Peritoneal স্প্রেড সঙ্গে Colorectal ক্যান্সার
  • পরিশিষ্টের শুকনো অ্যাড্রিনোকার্কিনোমা (এমএসি)
  • উন্নত ডিম্বাশয় ক্যান্সার
  • পুনরাবৃত্ত ডিম্বাশয় ক্যান্সার
  • পেট ক্যান্সার
ভারতে এইচআইপিইসি ক্যান্সারের চিকিৎসার জন্য বিনামূল্যে কোন বাধ্যবাধকতা নেই Click Here
ফোন নম্বর আমাদের পৌঁছান -
ভারত ও আন্তর্জাতিক: +91 9371770341

কিভাবে HIPEC থেরাপি কাজ করে?

এইচআইপিইসি পদ্ধতি কোন অবশিষ্ট ক্যান্সার কোষ ধ্বংস করার একটি প্রচেষ্টা। ভারতে শ্রেষ্ঠ হাসপাতালে হাইপেক চিকিত্সা সাশ্রয়ী মূল্যের এবং বিদেশে রোগীদের পাশাপাশি সেবা পাওয়া যায়। এইচআইপিইসি পদ্ধতির সময়, সার্জন ক্রমাগত পেরিটোনিয়াল গহ্বর জুড়ে একটি উত্তপ্ত বায়ুচলাচল সমাধান বিতরণ করে। এই সমাধান একটি কেমোথেরাপিউটিক এজেন্ট রয়েছে, এবং এই সঞ্চালন সর্বোচ্চ দুই ঘন্টার জন্য সম্পন্ন করা হয়। যে কোনও রোগীর জন্য হিপ্পেক চিকিত্সা চূড়ান্ত করার আগে, ডাক্তার ও সার্জন পেটে উপস্থিত দৃশ্যমান টিউমারগুলি পরিত্রাণ পেতে সাইটোডিটেক্টিভ সার্জারি পরিচালনা করেন। এই জটিল প্রক্রিয়া প্রায় 8-14 ঘন্টা স্থায়ীভাবে এটি রোগের পরিমাণ উপর নির্ভর করে। সমস্ত টিউমার অপসারণের পরে, তাপমাত্রায় 41-43 ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা থাকে, উষ্ণ, নির্বীজিত কেমোথেরাপির সমাধান পেটের মধ্যে বিতরণ করা হয়। এই সমাধান তীক্ষ্ণ এবং অবশিষ্টাংশ ক্যান্সার কোষ ধ্বংস করে। একবার এটি সম্পন্ন হলে, উপসর্গটি সমাধান করা হয় এবং পেট বন্ধ হয়ে যায়।

এই পদ্ধতিটি খুব কার্যকরীভাবে মাদক শোষণের উন্নতি করে এবং অবশিষ্ট শরীরের এলাকার কোনও নেতিবাচক প্রভাব নেই।সুতরাং, এই ভাবে, কেমোথেরাপির স্বাভাবিক পার্শ্বপ্রতিক্রিয়া সহজেই এড়ানো যায়।

এই থেরাপি উপকারিতা

উপরে উল্লিখিত হিসাবে, এইচআইপিইসি থেরাপি সঙ্গে চিকিত্সা অনেক ধরনের ক্যান্সার আছে। এইচআইপিইসি'র সাথে চিকিত্সা করা ক্যান্সারগুলির বেশিরভাগই ওষুধ ও অস্ত্রোপচারের বিভিন্ন রোগের দ্বারা চিকিত্সা করা রোগ। এটি হ'ল রোগীকে ওপোলজিস্ট এবং সার্জনের সাথে হিপেক থেরাপি সম্পর্কে সঠিকভাবে পরিচালিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। HIPEC সার্জনকে সরাসরি কেমোথেরাপির একটি উচ্চ ঘনত্বের স্থানে স্থানান্তর করতে সক্ষম করে, যেখানে ক্যান্সার কোষগুলি সারা শরীর জুড়ে এটি ছড়িয়ে দেওয়ার পরিবর্তে সরাসরি হয়। এই কারণে, অনেক সুবিধা আছে:

  • কম পার্শ্বপ্রতিক্রিয়া আছে এবং ক্যান্সার কোষগুলি আরও ভাল ভাবে ধ্বংস করা হয়।
  • এটি নিয়মিত কেমোথেরাপির জন্য প্রয়োজনীয়তাকে হ্রাস করে, তবে সাধারণত এটি নিয়মিত কেমো ছাড়াও দেওয়া হয়।
  • এটি ডাক্তারদের সবচেয়ে জটিল ধরনের ক্যান্সার এবং রোগীদের আশা একটি নতুন রশ্মি নিয়ে যুদ্ধ করার একটি নতুন বিকল্প দেয়
  • এই উচ্চ মাত্রার প্রশাসনের অনুমতি দেয়
  • শরীরের অন্যান্য অংশে সর্বনিম্ন এক্সপোজার আছে
  • সামগ্রিক বেঁচে থাকার সম্ভাবনার উন্নতি
  • কেমোথেরাপি ঘনত্ব আরো কার্যকর এবং কার্যকর

HIPEC পদ্ধতির পরে পুনরুদ্ধার

এই রোগী যে রোগীকে মেডিক্যাল তত্ত্বাবধানে প্রায় 10-12 দিন হাসপাতালে থাকতে হয়। রোগীদের প্রাথমিক দিনের মধ্যে ক্লান্ত বোধ করতে পারে, এবং এটা মনে খুব সাধারণ। পুনরুদ্ধারের সময় নেওয়া বিশ্রামের পরিমাণ অত্যন্ত গুরুত্বপূর্ণ, কিন্তু এটি সক্রিয় থাকা সমান গুরুত্বপূর্ণ। রোগীদের সক্রিয় থাকলে, তারা অস্ত্রোপচারের জটিলতাগুলি যেমন নিউমোনিয়া বা রক্তের ক্লট যা পায়ে বিকশিত হতে পারে, এড়াতে পারে। এছাড়াও, রোগীদের দ্রুত পুনরুদ্ধারের ক্ষেত্রে পুষ্টি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

ভারতে আপনার চিকিৎসা সফর পরিকল্পনা ভারত ক্যান্সার সার্জারি সাইটের সঙ্গে একটি খুব সহজ প্রক্রিয়া
  1. আপনি শুধু আমাদের অনুসন্ধান ফর্ম পূরণ করতে হবে এবং আমাদের নির্বাহী এক শীঘ্রই আপনার সাথে যোগাযোগ করবে।
  2. +91 9371770341 কোন সহায়তার জন্য প্রদত্ত যোগাযোগ নম্বরটিতে আমাদের কল করুন।
  3. অস্ত্রোপচার সংক্রান্ত সম্পূর্ণ তথ্য আমাদের ওয়েবসাইটে প্রদান করা হয়।
  4. Fillup Form

কেন এই অস্ত্রোপচার ভারতে সম্পন্ন?

ক্যান্সারের চিকিৎসার ক্ষেত্রে ভারত একটি খুব প্রতিশ্রুতিশীল বিকল্প হিসাবে আবির্ভূত হয়েছে। ভারতীয় ক্যান্সার হাসপাতালগুলিবিশ্বব্যাপী প্রযুক্তিগতভাবে অত্যন্ত শব্দ এবং ক্যান্সারের চিকিৎসার জন্য সর্বাগ্রে প্রগতিশীল কৌশলগুলির বাস্তবায়নের জন্য সম্মানিত এবং স্বীকৃত। অধিকন্তু, অপেক্ষার সময়টি প্রায় নিল, এটি রোগীদের জন্য আরও বেশি পরিশ্রম করে কারণ এটি সময়মত চিকিত্সা করে। অধিকন্তু, ভারতে ক্যান্সার বিশেষজ্ঞদের অত্যন্ত দক্ষ এবং তাদের দক্ষতা এবং সাফল্যের হারের জন্য বিশ্বব্যাপী একটি চিহ্ন তৈরি করেছে। এইচআইপিইসি ক্যান্সার নিরাময়ের জন্য অত্যন্ত উপন্যাস কৌশল, যা ভারতে সম্ভবপর, কারণ ভারতে স্বাস্থ্যসেবা অত্যন্ত সাম্প্রতিক এবং বিশ্বজুড়ে নেতৃস্থানীয় দেশগুলির সমান।

অধিকন্তু, বেশিরভাগ আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি, অসংখ্য চিকিৎসা পর্যটকদের মনোযোগ আকর্ষণ করা, খরচ কার্যকারিতা। বিশ্বব্যাপী পরিচিত হিসাবে, ক্যান্সার চিকিত্সা সবচেয়ে মূল্যবান চিকিত্সা এক। কিন্তু এই সত্য সত্ত্বেও, এটি এখনও বেশ সাশ্রয়ী মূল্যে ভারতে কার্যকর। এভাবে, জীবনযাত্রার বিভিন্ন পথ, এবং অর্থনৈতিক বিভাগ থেকে আসা রোগীদের জন্য, ভারত একটি আশীর্বাদ প্রমাণিত হয়। এভাবে, সমস্ত প্রধান বৈশিষ্ট্যের সাথে সজ্জিত, ভারত বিশ্বব্যাপী অবস্থিত রোগীদের জন্য সুস্থতা ও ক্যান্সার মুক্ত স্বাস্থ্য নিশ্চিত করছে।


আমাদের চিকিত্সা রোগী আর্জেন্টিনা থেকে মিসেস আন্দ্রে জিলবারে ভারতে এইচআইপিইসি চিকিত্সা পেতে তার অভিজ্ঞতা ভাগ করে

ভারতে এইচআইপিইসি চিকিত্সা অভিজ্ঞতা
আর্জেন্টিনা থেকে মিসেস আন্দ্রে জিলবারে

আমি আমার জীবনের সবচেয়ে পরীক্ষার সময় পেতে সাহায্য করার জন্য ভারতের শীর্ষস্থানীয় হাসপাতালগুলির একটিতে কাজ করে এমন সম্পূর্ণ কর্মীদের, টিউমার বিশেষজ্ঞ এবং আর্থিক সহায়তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই। যখন আমার লিভার ক্যান্সার ধরা পড়ে, তখন ডাক্তার আমার পেটে ছড়িয়ে পড়তে পারে বলে আশা করেছিলেন। এর অর্থ হ'ল আমার অস্ত্রোপচারের পাশাপাশি এইচআইপিইসি চিকিত্সার পাশাপাশি আমাকে যেতে হয়েছিল এবং আমি ভীত ছিলাম যে এর খরচ আমার মেডিকেল বীমাতে আবৃত হবে না। কিন্তু কর্মীরা আমাকে ইন্ডিয়ান ক্যান্সার সার্জারি গ্রুপেরহাসপাতালে কমপক্ষে এইচআইপিইসি চিকিত্সা সম্পর্কে নিশ্চিত করেছে এবং ডাক্তাররা আশা করেছিল যে এটি সফল হবে।


ভারতে শীর্ষ 10 হিপেক ডাক্তার ও সার্জন

  • ডাঃ. রাজা সুন্দরম
  • ডিএন নিন্দা কাদ্দরে
  • ডাঃ. চাতুরভেদে হরিণ!
  • ডাঃ. বেদান্ত কবর
  • ডাঃ. ভিনে স্যামুয়েল
  • ডাঃ. রুদ্র প্রসাদ আচার্য
  • ডাঃ. রাহুল এস কন্যা
  • ডিআর আর রঙ্গা রাও
  • ডাঃ. মাথু ইউসি
  • ডাঃ. আশিষ গোয়েল
  • ডাঃ. সন্দীপ বাটরা
  • ডাঃ. সোমশেখর এসপি
  • ডাঃ. এইচভি মাধূসুদান
  • ডাঃ. Sridhar। দ্রষ্টব্য
  • ডাঃ. মাথাঙ্গি জে
  • ডাঃ. সন্দীপ কুমার জৈন
  • ডাঃ. রানা প্যাটির
  • ডাঃ. আশোক ভয়েড
  • ডাঃ. Durgatosh PANDEY
  • ডাঃ হরি গোয়াল
 

ভারতে এইচআইপিইসি চিকিত্সার জন্য শীর্ষ ২0 টি হাসপাতালের তালিকা

  • গ্লোবাল হাসপাতাল চেন্নাই
  • গ্লোবাল হাসপাতাল বাঙ্গালোর
  • পারস হাসপাতাল
  • গ্লোবাল হাসপাতাল মুম্বাই
  • ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট (এফএমআরআই) গুরুগন
  • বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতাল, নয়াদিল্লি
  • ম্যাক্স ইনস্টিটিউট অব ক্যান্সার কেয়ার, নয়া দিল্লি
  • মনিপুর হাসপাতালের বাঙ্গালোর
  • ঢাকা ইনস্টিটিউট অফ অনকোলজি দিল্লি
  • সর্বোচ্চ সুপারিশ হাসপাতালের নতুন দিল্লি
  • অ্যাপলো ক্যান্সার ইনস্টিটিউট দিল্লি
  • ইন্দ্র্রাস্টা অ্যাপলো হাসপাতাল, নয়াদিল্লি
  • এইচসিজি হাসপাতাল, বাঙ্গালোর
  • ফোর্ট হসপিটাল, নোয়াডা
  • জয়পুর হাসপাতাল নোডা
  • ফোর্টিস এসোস্টর হরতাল ইনস্টিটিউট, নয়াদিল্লি
  • বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতাল, নয়াদিল্লি
  • নারায়ণ মাল্টিপ্যাসিটিটি হাসপাতাল, বেঙ্গালুরু
  • কোকিলীন ধীরুখী আমবানি হাসপাতাল, মুম্বাই
  • পুশপতী সিংহানিয়া গবেষণা ইনস্টিটিউট, নয়া দিল্লি
 
ভারতে এইচআইপিইসি চিকিত্সার জন্য বিনামূল্যে কোন বাধ্যবাধকতা উদ্ধৃতি পেতে Click Here
ফোন নম্বর আমাদের পৌঁছান -
ভারত ও আন্তর্জাতিক: +91 9371770341

গত 5 বছরে কতজন রোগী এইচআইপিইসি চিকিত্সা করেছে?

  • সাম্প্রতিক বছরগুলিতে, ভারতগুলি সাশ্রয়ী, প্রবেশযোগ্য এবং কার্যকর কম খরচে এইচআইপিইসি চিকিত্সা খুঁজছেন রোগীদের জন্য একটি মেডিকেল হাব হিসাবে আবির্ভূত হয়েছে।
  • পৃথিবীতে হাইপেকের চিকিৎসার জন্য সেরা কেন্দ্রের মধ্যে কিছু পাওয়া যায়। দেশের সবচেয়ে যুক্তিসঙ্গত খরচ উন্নত চিকিৎসা সুবিধা প্রদানের জন্য পরিচিত।
  • গত 5 বছরে রোগীর সংখ্যা বছরে গড়ে 15 থেকে ২0 শতাংশ বৃদ্ধি পেয়েছে।
  • ইন্ডিয়ান এইচআইপিইসি ট্রিটমেন্ট হাসপাতালগুলি উন্নত অবকাঠামোগত যত্ন এবং সর্বোচ্চ মানের পরিষেবা সরবরাহ করে এবং কম চিকিত্সা খরচ সরবরাহ করে।
  • যেহেতু নার্সেস, ফিজিওথেরাপিস্ট, ডাক্তার, সার্জনসহ হাসপাতালের সকল কর্মী ইংরেজী ভাষায় ভাল প্রশিক্ষিত, যেহেতু ভারতে আসছে বিশ্বের যে কোনো অংশ থেকে রোগীরা কোনো সমস্যা ছাড়াই তাদের সমস্যাগুলির সাথে যোগাযোগ করতে আরামদায়ক বোধ করে।

এখানে গত 5 বছরে এইচআইপিইসি চিকিত্সা চলাকালীন রোগীদের আনুমানিক পরিসংখ্যান পাওয়া যায়

ভারতে কম খরচে এইচআইপিইসি চিকিত্সা

আপনি কি ভারতের শীর্ষস্থানীয় হাসপাতালগুলিতে এইচআইপিইসি চিকিত্সার সাশ্রয়ী মূল্যের খরচ খুঁজছেন?

হিপেক চিকিত্সা জন্য বিনামূল্যে কোট, শীর্ষ হাসপাতাল থেকে শ্রেষ্ঠ মতামত এবং ভারতের শ্রেষ্ঠ সার্জন পেতে অনুগ্রহ করে আমাদের সাথে পরামর্শ করুন।

CLICK HERE একটি "কোন বাধ্যবাধকতা উদ্ধৃতি" পেতে

Free Consultation


Conditions